সকল মেনু

কচুয়া থানায় পুলিশের তিন মামলা

Mamla 12320130729070002 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর ২০অক্টোবর: শনিবারের হরতাল চলাকালে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনার প্রেক্ষিতে চাঁদপুরের কচুয়া থানায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি’র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলনসহ বিএনপি ও এর সহযোগি সংগঠনের ১০০০ হাজার নেতা-কর্মীর বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে। জনচলাচলে বিঘ্ন সৃষ্টি, পুলিশের কাজে বাঁধা প্রদান, পুলিশের উপর হামলা এবং যানবাহন ভাংচুরের অভিযোগে এসব মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় দু’জনকে গ্রেফতার দেখিয়ে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে। চাঁদপুরের পুলিশ সুপার মোঃ আমির জাফর মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। দায়েরকৃত প্রত্যেক মামলায় মিলনসহ ১৪/১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত হিসেবে আরো তিন থেকে সাড়ে তিনশ’ আসামি দেখানো হয়েছে।

ঈদের পরদিন চাঁদপুর জেলা কারাগারের হেফাজতে চিকিৎসাধীন থাকা অবস্থায় কচুয়া উপজেলা যুবদলের সহ-সভাপতি দেলোয়ার হোসেন দুলাল মারা যায়। এরই প্রতিবাদে শনিবার কচুয়ায় স্থানীয় বিএনপি সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করে। ওই হরতালে পুলিশের সাথে বিএনপি’র নেতা-কর্মীদের দফায় দফায় সংঘর্ষ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top