সকল মেনু

বিএনপি-আ’লীগের সভা : ১৪৪ ধারা জারি

images নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  চাঁদপুরের হাজীগঞ্জের হাটিলা (পূর্ব) ইউনিয়নের বেলঘর আড়ং বাজারে বিএনপি ও আওয়ামী লীগ একই সময়ে সভা আহ্বান করায় সংর্ঘষের আশংকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট হোসনা আফরোজা এলাকায় শান্তি শৃংঙ্খলা বজায় রাখার জন্য শনিবার দুপুর থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছেন। হাজীগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য ১৪৪ ধারা জারি করে পুলিশ মোতায়েন করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেল ৩টায় স্থানীয় বিএনপি বেলঘর আড়ং বাজারে ঈদ পুণর্মিলণী অনুষ্ঠানের আয়োজন করে। এদিন বিএনপি নেতাকর্মীরা দুই আওয়ামী লীগ কর্মীকে মারধর করে। এর প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ একই স্থানে প্রতিবাদ সভার আয়োজন করে। এতে বেলঘর এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। হাজীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি শিব্বির আহমেদ পাটওয়ারী জানান, ঈদের আগ থেকেই আমরা ঈদ পুণর্মিলণী অনুষ্ঠানের দিন ধার্য্য করে এলাকায় প্রচার প্রচারণা চালিয়েছি। কিন্তু স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মো. সোহরাব হোসেন মিয়াজী আমাদের সভা ভন্ডুল করার জন্য শনিবার সকাল ১০টায় হঠাৎ করে প্রতিবাদ সভার প্রচারণা চালায়।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মো. সোহরাব হোসেন মিয়াজী বলেন, শুক্রবার বিকেলে বিএনপির নেতাকর্মীরা পাশ্ববর্তী লাওকোরা গ্রামে আমাদের দুই কর্মীকে পিটিয়ে আহত করে। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তাদের উপর হামলার প্রতিবাদে আমরা প্রতিবাদ সভার আয়োজন করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top