সকল মেনু

পুলিশ কর্মকর্তার পুত্রের মৃত্যু

mitthu_3182_4269 বগুড়া অফিস ১৯-১০-২০১৩:  বগুড়ায় করতোয়া নদীতে গোসল করতে গিয়ে পুলিশ কর্মকর্তার পুত্র সাগর (১৫) নদীর পানিতে ডুবে মারা গেছে। সে বগুড়া সদর থানার উপ পরিদর্শক (এসআই) আজমল হোসেনের পুত্র। জানা যায়, আজ শনিবার বেলা ১২টার সময় সাগর তার বন্ধুদের সাথে শাজাহানপুর থানার বেজোড়া এলাকায় করতোয়া নদীর পানিতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুজির পর না পাওয়া গেলে রাজশাহী থেকে ডুবুরী দল এসে নদীর তলদেশ থেকে সাগরের লাশ উদ্ধার করে বিকাল ৪টায়। উদ্ধারের পর লাশ বগুড়া পুলিশ লাইন্সে নেওয়া হয়।

বগুড়ার সহকারি পুলিশ সুপার (সদর) গাজীউর রহমান জানান, বগুড়া সদর থানার উপ পরিদর্শক (এসআই) আজমল হোসেনের পুত্র সাগর তার বন্ধুদের সাথে শনিবার দুপুরে করতোয়া নদীতে গোসল করতে যায়। করতোয়া নদীর বেজোড়া নামক ব্রীজের উপর থেকে লাফ দিয়ে পানিতে পড়ার পর থেকে সে নিখোঁজ হয়। এসময় তার বন্ধুরা উঠে এলেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে রাজশাহী থেকে ডুবুরী দল নদীর পানিতে খোঁজ করে বিকাল ৪টায় তার লাশ উদ্ধার করে। বগুড়া সদর থানার এসআই আজমল হোসেন পরিবার নিয়ে থাকতেন শাজাহানপুর থানার লতিফপুরে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top