সকল মেনু

আমার এ বিজয় প্রধানমন্ত্রীকে উপহার দিলাম: জায়েদা খাতুন

জয়লাভের পর গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন বলেছেন, আমার এ বিজয় গাজীপুরবাসী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিলাম।

শুক্রবার ভোররাত ৪টার সময় তার নিজ বাড়িতে জায়েদা খাতুন সংবাদ সম্মেলনে এ কথা বলেন। এসময় তার পাশে ছিলেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

জায়েদা খাতুন বলেন, আমার ছেলেকে সত্য প্রমাণের জন্যই আমার ভোটে আসা। কিছু লোক আছে, তারা যা করেছে তাদের দিলেই (মনে) আছে। আমি গাজীপুরবাসীর জন্য ভালো কিছু করার চেষ্টাই করবো। আমার কাজ সবাইকে দেখিয়ে দেবো। আমি আজমত উল্লা খানকে জিজ্ঞেস করে ও মতামত নিয়েই কাজ করবো।

তিনি বলেন, গাজীপুরবাসী সবাইকে শুভেচ্ছা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও শুভেচ্ছা। আমি উনাকে ধন্যবাদ জানাই। ভোটটা আমার সুষ্ঠু হয়েছে। আমি আমার ভোটের হিসাব পেয়েছি। এজন্য আমি আবারও ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে।

বিজয় আপনি কাকে উপহার দেবেন, সংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিজয় আমি গাজীপুরবাসীকে দেবো এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও দেবো।

গাজীপুরবাসীর জন্য কী করবেন, এমন প্রশ্নের জবাবে বলেন, গাজীপুরবাসীর ঋণ আমি শোধ করার চেষ্টা করবো। সাংবাদিকরা আমার পাশে দাঁড়িয়েছেন। আপনাদের ঋণও আমি শোধ করবো।

বৃহস্পতিবার ভোটগ্রহণ হয় গাজীপুর সিটিতে। গভীর রাতে ঘোষিত ফলাফলে দেখা যায়, জায়েদা খাতুন ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা খানকে পরাজিত করেছেন। মোট ৪৮০টি কেন্দ্রের মধ্যে টেবিল ঘড়ি প্রতীকে জায়েদা খাতুন পেয়েছেন ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট। নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট। ভোটের ফলাফলে তৃতীয় হওয়া ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী গাজী আতাউর রহমান পেয়েছেন ৪৫ হাজার ৩৫২ ভোট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top