জাতীয় ঢাকা হটনিউজ স্পেশাল

নোয়াখালীতে ৯টি দোকানে অগ্নিকান্ডে অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি

কামাল হোসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি.

bjyনোয়াখালী সোনাপুর বাসষ্ট্যান্ডের পৌর বিপনী বাজারের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান ভষ্মীভূত হয়ে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শুক্রবার এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মাইজদী ফায়ার সার্ভিস ষ্টেশন ও চৌমুহনী ফায়ার সার্ভিস ষ্টেশন যৌথভাবে চেষ্টা চালিয়ে দেড় ঘন্টা অভিজানে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এর আগেই ৯টি দোকান আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার জুম্মার নামাজের সময় দোকানগুলি বন্ধ অবস্থায় ছিল। নামাজ শেষে দোকানি ও সাধারণ মুসল্লিরা মসজিদ থেকে বাহির হয়ে দেখে সোনাপুর বাসষ্ট্যান্ডের পৌর বিপনী বাজারের ধানহাটায় আগুন লেলিহান শিখা জ্বলছে। এসময় বাজারে অবস্থিত একটি গার্মেন্টস মালের গোডাউন, স্ক্যাপ মালের গোডাউন, লেপ-তোষকের দোকান সহ ৯টি দোকানঘর পুড়ে যায়।

গার্মেন্টস মালের গোডাউন মালিক দিপু ও স্ক্যাপ মালের গোডাউনের মালিক আবদুল করিম জানান, এই ভয়াবহ অগ্নিকান্ডে তাদের দুইজনের দোকানের মালামালসহ সবার প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

সুধারাম থানার উপ-পরিদর্শক এসআই নাজিম উদ্দিন ও সোনাপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এসআই জয়নাল আবেদিন অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।