সকল মেনু

জামাইকে শ্বশুরবাড়ী ডেকে নিয়ে হত্যা

kushtia-map1কুষ্টিয়ায় শ্বশুরবাড়ীর লোকজন জামাইকে ঈদের দাওয়াত দিয়ে বাড়ীতে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে। বৃহস্পতিবার কুষ্টিয়ার মিরপুর উপজেলার তাতীবান্ধায় এ ঘটনা ঘটে। নিহত জামাইয়ের নাম জহুরুল হক জয় (৪৪)।সে কুষ্টিয়ার ৪৪/১ গির্জানাথ মজুমদার রোডের মরহুম সফিউদ্দিনের ছেলে এবং কুষ্টিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কমিশনার নাইমুল ইসলামের ছোট ভাই। এব্যাপারে মিরপুর থানার একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহতের বড় ভাই নাইমুল জানান, বুধবার ঈদের দিন রাত ১০ টার দিকে তার ভাই জয়কে মোবাইল ফোনে দাওয়াত দিয়ে কুষ্টিয়ার মিরপুর উপজেলার তাতীবান্ধায় শ্বশুরবাড়ীতে নেয়া হয়। জয়ের স্ত্রীর বড় ভাই শহিদুল ইসলাম তাকে ফোন করেছিল। পরে ভোর ৫ টার দিকে নাইমুল ইসলাম একটি ফোন পান। জয়ের শ্বশুরবাড়ির অপর আত্মীয় তাকে ফোনে এই খুনের সংবাদ জানান। ।

খবর পেয়ে নাইমুল ইসলাম পুলিশ নিয়ে জয়ের শ্বশুর বাড়ী যান। সেখানে উঠান থেকে জয়ের মৃতদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জয়ের ভাই জানান, কোন পূর্ব শত্রুতা জয়ের শ্বশুরবাড়ির লোকজনের সাথে ছিলো না। তাই এই হত্যাকান্ডের মোটিভ জানা যাচ্ছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top