সকল মেনু

কলাপাড়ায় নিহত সেনা কর্মকর্তার স্ত্রীসন্তানকে হত্যার হুমকি অবরুদ্ধ হয়ে আছেন

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৪ অক্টোবর:

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়নের সুধীরপুর (বিপিনপুর) গ্রামের নিহত সেনা কর্মকর্তার স্ত্রী সাবিনা ইয়াসমিনকে হত্যার হুমকি দেয়া হয়েছে। পিতৃহারা দুই সন্তান শিক্ষার্থী শাকিল ও নিভাকে নিয়ে মা সাবিনা চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন। স্থানীয় একটি ভূমিদস্যু চক্র সোমবার সকালে সাবিনার বাড়ির মধ্যে প্রবেশ করে হুমকি দেয়া হয়েছে বলে সাবিনার অভিযোগ। একই গ্রামের আজিজ, জাহাঙ্গীরের নেতৃত্বে ৭/৮ জনের সন্ত্রাসী জমি দখলের জন্য মরিয়া হয়ে এমন হুমকি ধামকি দিয়েছে। এমনকি সাবিনার বাড়িতে চলাচলের প্রবেশদ্বার কার্যত আটকে দিয়ে এক ধরনের অবরুদ্ধ অবস্থার সৃষ্টি করা হয়েছে। এঘটনা মহিপুর পুলিশি তদন্ত কেন্দ্রের এসআই জসিম উদ্দিনকে অবহিত করা হয়। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লিখিত অভিযোগ দেয়া হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাবিনা জানান, ইতোপুর্বে ৭ সেপ্টেম্বর তার বাড়িতে প্রবেশ করে একই চক্র তাকে প্রাণনাশের হুমকি দেয়। সর্বশেষ সোমবার তার বাড়িঘরে চলাচলের পথ বন্ধ করে অবরুদ্ধ করে রাখা হয়েছে বলে সাবিনার অভিযোগ। এই পরিবারটি তার এবং সন্তানদের নিরাপত্তা দাবি করেছেন। এঘটনায় সাবিনা মামলার প্রস্তুতি নিয়েছেন। উল্লেখ্য সাবিনার স্বামী রুহুল আমিন চাকরিরত অবস্থায় অসুস্থ হয়ে তিন বছর আগে মারা গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top