সকল মেনু

বউ পিটানো মামলায় রুমির জামিন

বিনোদন ডেস্ক:

5258c71abea77-arfin-rumi5

যৌতুক চেয়ে নির্যাতনের অভিযোগে প্রথম স্ত্রীর করা মামলায় কণ্ঠশিল্পী আরফিন রুমি ও তার ভাই ইয়াসিন রনিকে জামিন দিয়েছে আদালত। আজ রোববার ঢাকার মহানগর হাকিম আনোয়ার ছাদাত তাদের জামিন মঞ্জুর করেন। রুমির প্রথম স্ত্রী লামিয়া আক্তার অনন্যা শুনানিতে আদালতকে বলেন, জামিন দিলে তার কোনো আপত্তি নেই।  লামিয়া শুক্রবার রাতে মামলা দায়েরের পর শনিবার রুমি ও তার ভাই রনিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ মামলায় রুমির মা নাসিমা বেগম রোজিকেও আসামি করা হয়েছে।

মোহাম্মদপুর থানায় দায়ের করা ওই মামলার এজাহারে বলা হয়েছে, রুমি বিয়ের পর থেকেই ২০ লাখ টাকা যৌতুক চেয়ে আসছিলেন। ওই টাকার জন্য শুক্রবার তিন আসামি মিলে বাদি লামিয়া আক্তার অনন্যাকে বেঁধে তার ওপর নির্যাতন চালায়। শনিবার আদালতের বারন্দায় লামিয়াকে খুড়িয়ে হাঁটতে দেখা যায়। এ সময় রুমির দ্বিতীয় স্ত্রী কামরুন নেসাকেও এজলাসের বারান্দায় দেখা যায়।

দূরবীন ব্যান্ড দলের সাবেক সদস্য রুমি ২০০৯ সালে তার অ্যালবাম ‘এসো না’র জন্য ‘ইউরো চলচ্চিত্র সাংবাদিক ফোরাম’ পুরস্কার পান। ২০১০ সালে তিনি বিনোদন বিচিত্রা পুরস্কার পান সুরকার হিসেবে। অতি অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া আরফিন রুমি একসঙ্গে দুই স্ত্রী রেখে সমালোচনার মধ্যে পড়েন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top