সকল মেনু

আরাভ খানকে ফেরানোর চেষ্টা চলছে

মাহির অভিযোগ সঠিক কিনা তদন্তেই উঠে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সুর্নিদিষ্ট অভিযোগের ভিত্তিতে চিত্র নায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। আর তা সঠিক কিনা তদন্তেই বেড়িয়ে আসবে। এছাড়াও আরাভ খানকে ফিরিয়ে আনতে ইন্টারপোলের সহায়তা চাওয়া হয়েছে।
রাজধানীর তেজগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি শুনেছি গাজীপুরের কমিশনার মোল্যা নজরুল ইসলামের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক লাইভে এসে মাহি কিছু বক্তব্য দিয়েছেন। এজন্য মামলা হয়েছে। আমি সব কিছু জানি না, শুনেছি। এটা ভাল করে জেনে আমি বলতে পারবো।

মাহির অভিযোগ ছিল, তার স্বামীর গাড়ির শো-রুম ভাংচুর ও দখলের অভিযোগ করেছেন পুলিশের বিরুদ্ধে। এই অভিযোগ তদন্ত করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, যখন একটা অভিযোগ আসে তখন তদন্ত করতে হয়। তদন্তে সব কিছু বেড়িয়ে আসবে। মাহির বক্তব্য সঠিক কিনা, কিংবা পুলিশ যেটা করেছে সেটি সঠিক কিনা তদন্তেই বেড়িয়ে আসবে।

পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলামকে ফেরানোর উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইন্টারপোলের সহায়তায় তাকে ফিরিয়ে আনতে সব ধরণের চেষ্টা চলছে। ইতোমধ্যে তাকে ধরতে ইন্টারপোলের সহযোগীতা চাওয়া হয়েছে। আমরা অনেক কিছুই শুনেছি-জেনেছি। যেসব তথ্য আমাদের কাছে এসেছে তা যাচাই-বাচাই করে বাদ-বাকি ব্যবস্থা নেয়া হবে।
আরাভ খান যেহেতু ভারতীয় পার্সপোর্ট নিয়ে দুবাই গেছেন, সেক্ষেত্রে কোন আইনে ইন্টারপোলের সহায়তায় তাকে দেশে ফেরত আনা হবে সাংবাদিকদের এমন প্রশ্নের সুস্পষ্ট উত্তর না দিলেও স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে দেশে ফিরিয়ে আনতে সব রকম চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top