সকল মেনু

চরভদ্রাসন পূজা মন্ডুপে বেসরকারি অনুদান বিতরন

oct0 12.13.Doc (1)ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন (ফরিদপুর) প্রতনিধি: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার বিভিন্ন পূজা মন্ডুপ ঘুরে ঘুরে শনিবার দিনভর বেসরকারি অনুদান বিতরন করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি ও ভাঙ্গা উপজেলা বিএনপি’র সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম। তিনি উপজেলার বেশীরভাগ পূজামন্ডুপ পরিদর্শনের সাথে মন্দির কমিটির সভাপতির হাতে নগদ অর্থ তুলে দেন। পূজামন্ডুপে আর্থিক অনুদান বিতরন কালে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপি’র সহসভাপতি মোহাম্মদ হোসেন মোল্যা, সাধারন সম্পাদক মোঃ মোতাজ্জেল হোসেন মৃধা, বিএনপি নেতা মোঃ আজিজুল ইসলাম বাবু, সরওয়ার হোসেন, ভাঙ্গা উপজেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি মুন্সি মনিরুজ্জামান, সাধারন সম্পাদক মুন্সি হাবিবুর রহমান, সহ:সাংগঠনিক সম্পাদক ফজলে সোবহান শামীম ও যুবদল নেতা আলমগীর কবিরাজ প্রমূখ।

 

জানা যায়, খন্দকার ইকবাল হোসেন সেলিম ওঁই দিন সকাল ১০ টায় উপজেলা সদর বাজারের পূজা মন্ডুপ পরিদর্শনের পর বি.এস. ডাঙ্গী গ্রামের পূজা মন্ডুপ, কামার ডাঙ্গী পূজা মন্ডুপ, মাথাভাঙ্গা পূজা মন্ডুপ ও উত্তর আলমনগর গ্রামের পূজামন্ডুপ সহ আশপাশের প্রায় ১৯টি পূজামন্ডুপ ঘুরে ঘুরে দেখেন এবং প্রতি মন্দিরে ২ হাজার করে বিভিন্ন মন্দিরে মোট প্রায় ৪০ হাজার নগদ টাকা বিতরন করেন ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top