সকল মেনু

আল নাসরকে শীর্ষে রাখতে পারলেন না রোনালদো

একদিন আগেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে বিদায়ঘণ্টা বেজে গেছে লিওনেল মেসির পিএসজির। সাম্প্রতিক সময়ে দারুণ ছন্দে থাকা আর্জেন্টাইন মহাতারকা দুই লেগ মিলিয়ে গোল করতে পারলেন না একটিও। এবার হতাশাময় একটা রাত পার করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

বৃহস্পতিবার (৯মার্চ) রাতে সৌদি ডার্বিতে পয়েন্ট টেবিলের দুই সেরা দল আল নাসর ও আল ইত্তিহাদ মুখোমুখি হয়েছিল। যেখানে ১-০ গোলের জয়ে শীর্ষে উঠে এসেছে আল ইত্তিহাদ।

সবশেষ চার ম্যাচের সবকটিতেই জিতে যেন উড়ছিল আল নাসর। দারুণ ফর্মে থাকা পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোও ক্লাবের হয়ে শেষ চারটি ম্যাচে ৭ গোল সঙ্গে দুই অ্যাসিস্ট তার নামের পাশে। অথচ সৌদি প্রো লিগ শিরোপার রেসের গুরুত্বপূর্ণ ম্যাচে নিস্প্রভ সিআরসেভেন! অন টার্গেটে শট করতে পারলেন মোটে একটা। দলও জিততে পারলো না।

ম্যাচের অন্তিম সময়ে ৮০তম মিনিটে জয়সূচক গোলটি করে ইত্তিহাদ। ম্যাচজুড়ে তেমন জোড়ালো সুযোগ সৃষ্টি করতে পারেনি রোনালদোর ক্লাব। হতাশাময় রাতে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান থেকে এক ধাপ নিচে নেমে গেছে আল নাসর। হাই-ভোল্টেজ ম্যাচে হেরে লিগ শিরোপার স্বপ্ন কিছুটা হোঁচট খেয়েছে রোনালদোদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top