সকল মেনু

গুলিস্তান বিস্ফোরণে নিহত বেড়ে ১৯

রাজধানীর গুলিস্তানে বিআরটিসি বাসস্ট্যান্ডের পাশে বিস্ফোরণে ১৯ জন নিহত হয়েছেন। এ সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আহত হয়েছেন দুই শতাধিক। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট কাজ করছে। ঘটনাস্থলে উপস্থিত আছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার। তিনি বলেন, এ ঘটনা নাশকতা নাকি দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। এরই মধ্যে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট। আহতদের রক্তদানের জন্য আগ্রহীদের আহ্বান জানানো হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ) বিকেল সাড়ে পৌনে পাঁচটার দিকে বিস্ফোরণের পর ঘটনাস্থলে আগুন লেগে যায়। নর্থ সাউথ রোডের ১৮০/১ হোল্ডিংয়ের পাঁচ তলা ভবনের নিচ তলায় কয়েকটি স্যানেটারি পণ্যের দোকান রয়েছে। ওপরের চার তলায় একটি বেসরকারি ব্যাংকের কার্যালয়। এ ঘটনার পর গুলিস্তানের বিস্ফোরণস্থলে পৌঁছেছে সেনাবাহিনীর বোম্ব ডিসপোজাল ইউনিট। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এ তথ্য জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top