চট্টগ্রাম জাতীয় রাজনীতি

বিএনপি নির্বাচনে অংশ গ্রহণের জন্যে কেন্দ্র সংগ্রাম কমিটি গঠন করেছে: পররাষ্ট্রমন্ত্রী

download নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  দেশের প্রধান বিরোধী দল বিএনপি নির্বাচনে অংশগ্রহণের জন্যে সংগ্রাম কমিটি গঠন করছে বলে মন্তব্য করেছে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ডা: দীপু মনি এমপি। তিনি শনিবার  চাঁদপুরের হাইমচের বিভিণœ মসজিদের ইমামদের সাথে মতবিনিয়ম শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। তিনি বলেন, যদিও এ সংগ্রাম কমিটি নিয়ে তারা নানান কথা বলছে। এসব কথা বলে কোনো লাভ নেই, কারণ ইতোমধ্যেই দেশের সবগুলো দলই নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রন্তুতি নিতে শুরু করেছে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ আগে থেকেই ২৫ অক্টোবর সমাবেশ করার কথা রয়েছে। ঠিক সেই দিনটিকেই বেছে নিয়ে প্রধান বিরোধীদল যে সমাবেশের ডাক দিয়েছে তা দু:খজনক। এতে বুঝা যায়, তারা দেশে সংঘাত আর সংর্ঘষ চায়। এ হঠকারী সিন্ধান্ত থেকে সরে আসার আহবানও জানান মন্ত্রী।

মন্ত্রী আরো বলেন, বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে। এখন আর সে সুযোগ নেই। এখন শুধু গণতান্ত্রিক পদ্ধতিতে ক্ষমতার পালাবদল হতে পারে।

এর আগে মন্ত্রী বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন, পুলিশ সুপার মো. আমির জাফরসহ হাইমচর উপজেলা আওয়ামীলীগের নেতৃনৃন্দ।