সকল মেনু

১৬ মরদেহ হস্তান্তর, ১০-২৫ হাজার টাকা দিচ্ছে ডিসি

রাজধানীর গুলিস্তানে বিআরটিসি কাউন্টারের পাশে বিস্ফোরণের ঘটনায় নিহতদের মধ্যে ১৬ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ) রাত দুইটা পর্যন্ত এসব মরদেহ হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার সুবীর কুমার দাশ।

এদিকে, ঢাকা জেলা প্রশাসন নিহতদের পরিবারকে ৫০ হাজার টাকার দেয়ার পাশাপাশি আহতদের পরিবারের সদস্যদের হাতেও চিকিৎসার জন্য ১০ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত দিচ্ছে।

ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, হতাহতের পরিবারকে সব ধরনের সহায়তা দেয়া হবে। তাৎক্ষণিক এ সহায়তা অর্থ সহায়তা করা হচ্ছে।

ঢাকা জেলা প্রশাসন নিহতদের পরিবারকে ৫০ হাজার টাকার দেয়ার পাশাপাশি আহতদের পরিবারের সদস্যদের হাতেও চিকিৎসার জন্য ১০ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত দিচ্ছে।

ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, হতাহতের পরিবারকে সব ধরনের সহায়তা দেয়া হবে। তাৎক্ষণিক এ সহায়তা অর্থ দেয়া হচ্ছে।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বিস্ফোরণের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে বর্তমানে ১৯ জন চিকিৎসাধীন রয়েছেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এসএম আইউব হোসেন জানান, সেখানে আহত ১০ জন চিকিৎসা নিচ্ছেন।

মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটার দিকে রাজধানীর গুলিস্তানে বিআরটিসি কাউন্টারের পাশে একটি সাততলা ভবনের বেসমেন্টে এ দুর্ঘটনা ঘটে। এখন পর্যন্ত নিহত ১৭ জনের মধ্যে ১৬ জনের নাম ও পরিচয় জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক মানুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top