সকল মেনু

মিঠামইনে প্রধানমন্ত্রীর জনসভা কানায় কানায় পূর্ণ

হটনিউজ ডেস্ক:

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জনসভাকে ঘিরে হেলিপ্যাড মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। ইতোমধ্যে বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার মানুষ মাঠে এসে উপস্থিত হয়েছেন।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মিঠামইন হেলিপ্যাড মাঠে জনসভায় যোগ দেবেন তিনি। একই দিন সকাল ১০টা ৫৫ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে তিনি মিঠামইনে পৌঁছান।

প্রধানমন্ত্রীর সফর সূত্রে জানা গেছে, সেনানিবাসের অনুষ্ঠান শেষে মিঠামইনের কামালপুরে রাষ্ট্রপতির বাড়িতে গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখান থেকে মঙ্গলবার বিকেল ৩টায় মিঠামইন সদরের হেলিপ্যাড মাঠে আয়োজিত সমাবেশে অংশ নেবেন তিনি।

কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে সুধী সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত হয়েছে। ইতোমধ্যে মাঠ কানায় কানায় পূর্ণ। মাঠের বাইরেও অবস্থান করছেন অনেকে। প্রধানমন্ত্রী পৌঁছালে আরও মানুষের সমাগম হবে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর উপজেলা মিঠামইনে সর্বশেষ সফর করেছিলেন ১৯৯৮ সালে। তখন মো. আবদুল হামিদ কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার ছিলেন। দীর্ঘ ২৫ বছর পর প্রধানমন্ত্রী মিঠামইন সফরে এসেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top