সকল মেনু

শিক্ষার মানোন্নয়নে শিক্ষার্থীদের মানসম্মত পাঠদান প্রয়োজন: নিক্সন চৌধুরী

চরভদ্রাসন প্রতিনিধি:

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বিদ্যালয়ে শুধু পাশের হার গণনা না করে জাতি গঠনে শিক্ষার মানোন্নয়নের জন্য শিক্ষার্থীদের মানসম্মত পাঠদান প্রয়োজন। যোগ্য শিক্ষকই পারেন যোগ্য নাগরিক তৈরি করতে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে চরভদ্রাসন ইউনিয়নের মৌলভীরচর উচ্চ বিদ্যালয়ের এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, আপনারা ভোট দিয়ে নির্বাচিত করে আমাকে সংসদে পাঠিয়েছেন। আমি মাথার ঘাম পায়ে ফেলে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। চরভদ্রাসনের সবচেয়ে বড় সমস্যা ছিল নদী ভাঙন। অনেক স্কুল-কলেজ ও হাসপাতাল ছিল ভাঙনের শঙ্কায়। ভাঙন রোধে স্থায়ী বাধঁ নির্মাণের জন্য ৩০০ কোটি টাকা ব্যয়ে বাধঁ নির্মাণ করে দিয়েছি। শিক্ষার্থীদের লেখাপড়ার সুবিধার্থে ইতিমধ্যে অনেক বিদ্যালয়ে ৪ তলা ভবন নির্মিত হয়েছে। বাকিগুলোতেও খুব শীঘ্রই ভবন নির্মাণ করে দেওয়া হবে। এছাড়া সীমানা প্রাচীর ও খেলার মাঠ উন্নয়নের আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাউছার, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা, ওসি মিন্টু মন্ডল, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজাদ খান, হরিরামপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোল্লা, এমপির একান্ত সহকারী একেএম খায়রুল বাসার, উপজেলা যুবলীগের সভাপতি মো. মোরাদ হোসেনসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top