সকল মেনু

পাংশায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পরাতক

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশায় মুসলিমা খাতুন (২৩) নামের এক গৃহবধূর মরদের উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে উপজেলার মাছপাড়া ইউনিয়নের নিভা এনায়েতপুর মনোয়ার সরদারের বসতবাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গৃহবধূ মুসলিমা খাতুন স্বামী রিপন সরদার পলাতক রয়েছে। রিপন সরদার মনোয়ার সরদার কনিষ্ঠ ছেলে।

শুক্রবার সরেজমিনে গেলে গৃহবধূর শ্বাশুড়ি মনোয়ারা খাতুন বরেন, রাত ৯ টার দিকে আমার বউমা আমার মেঝ ছেলে মফিজের বসত ঘরে ঢুকে ভিতর থেকে দরজা লাগিয়ে দেয়। আমরা অনেক ডাকাডাকি করলেও ঘরের দরজা খোলে না। পরে প্রতিবেশি জমিন খাঁ পাশ্বের ঘরের উপর দিয়ে গিয়ে দেখেন বউমা তার ওরনা গলায় পেচিয়ে ঘরের ঢাপের সাথে ঝুলে আছে। পরে জামিন খাঁ ঘরের মধ্যে প্রবেম করে দরজা খুলে দিলে আমারা ঘরের মধ্যে প্রবেশ করে বউমাকে মৃত অবস্থায় পায়। এ সময় আমার মেঝ ছেলেরা কেউ বাড়িতে ছিলো না।

গৃহবধূর শ্বশুর মনেয়ার সরদার বরেন, এমতাবস্থায় পুলিশকে খরব দেই। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনার পর থেকেই আমার ছেলে রিপন সরদার পলাতক রয়েছে।

গৃহবধূর ভাসুর মফিজের স্ত্রী দিপা বরেন, আমার দেবর রিপন পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই তার স্ত্রীকে মারপিট করতো। এর আগে সিগারেটের আগুন দিয়ে হাতের বেমকিছু জায়গাতে পুড়িয়েছি।

তবে ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী রিপন পলাতক থাকায় রিপনের পরিবার ও স্থানীয়দের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়েছে।

পাংশা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। তবে থানায় একটি অপমৃত্যু মামলা হবে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top