সকল মেনু

বাড়িতে গিয়ে শিক্ষিকাকে যৌন হয়রানি, স্কুলের সহ-সভাপতি কারাগারে

হটনিউজ ডেস্ক:

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নে শিক্ষিকার যৌন হয়রানি মামলায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের পক্ষিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি ওই গ্রামের মৃত রহমত আলী মৃধার ছেলে বশির মৃধা (৪০)। তিনি পক্ষিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি।

মামলা সূত্রে জানা যায়, বিদ্যালয়ে যাওয়া আসার সময় বশির ভুক্তভোগী শিক্ষিকাকে কু-প্রস্তাব দিতেন। এতে রাজি না হওয়ায় গত ৫ ফেব্রুয়ারি রাতে ভুক্তভোগী শিক্ষিকার বাড়িতে গিয়ে তাকে জড়িয়ে ধরেন বশির। এ সময় শিক্ষিকার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যান তনি। বশিরের ভয়ে ভুক্তভোগী শিক্ষিকা বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেন।

ভুক্তভোগী শিক্ষিকার স্বামী জানান, এই ঘটনাটি সালিশে স্থানীয়রা মীমাংসার চেষ্টা করেছিলেন। আমরা কিছুতেই রাজি হয়নি। এজন্য লোকজন বাড়িতে এসে আমাকে মারধর করে। এমনকি ইয়াবাসহ বিভিন্ন মাদক দিয়ে পুলিশে ধরিয়ে দেওয়ার হুমকি দেয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, শুক্রবার রাতে যৌন হয়রানি মামলায় বশিরকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top