সকল মেনু

স্ত্রীকে হত্যার পর ওয়ারড্রোবে লুকিয়ে রেখে থানায় গেল স্বামী

হটনিউজ ডেস্ক:

দিনাজপুর শহরের ঘাসিপাড়ায় স্ত্রীকে হত্যা করে ওয়ারড্রোবে লুকিয়ে রেখে থানায় আত্মসমর্পন করেছেন স্বামী। শুক্রবার ভোরে স্ত্রীকে হত্যার পর রাত ১০টার দিকে কোতোয়ালী থানায় গিয়ে খুনের কথা পুলিশকে জানান ঘাতক স্বামী।

ওই ব্যক্তির নাম মনোয়ার হোসেন (৩৩) যিনি স্ত্রী সুমাইয়া আক্তারকে (২৭) হত্যার কথা নিজে থেকে এসে থানায় বলেছেন, জানান কোতোয়ালী থানার ওসি তানভিরুল ইসলাম। সুমাইয়ার মনোয়ারের দ্বিতীয় স্ত্রী।

তিনি জানান, মনোয়ারের সঙ্গে দিনাজপুরের বীরগঞ্জ উজেলার সুজালপুরের কলেজপাড়ার আব্দুল খালেকের মেয়ে সুমাইয়ার এক মাস আগে বিয়ে হয়। মনোয়ারের বাড়ি দিনাজপুর শহরের ছোট গুড়গোলায়। তিনি ঘাসিপাড়ায় ওই বাড়ির চতুর্থ তলায় এক বছর যাবত ভাড়া থাকেন।

স্বামী মনোয়ারের দেওয়া প্রাথমিক তথ্যের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার ভোর ৩টা থেকে ৪টার মধ্যে তাকে গলা টিপে হত্যার পর মরদেহ ওয়ারড্রোবে লুকিয়ে রাখে। হত্যার কারণ সম্পর্কে পুলিশ নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

ওসি তানভিরুল জানান, মরদেহ রাত পৌনে ১১টায় উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্ততি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top