সকল মেনু

মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক :

১৯৭১ সালের মানবতাবিরোধী অপরাধের মামলায় আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত ওই দুজন ব্যক্তি হলেন- আব্দুল ওয়াহেদ মণ্ডল ও জাছিজার রহমান ওরফে খোকা।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত উপস্থাপন করেন।

এ বিষয়ে তিনি বলেন, ১৯৭১ সালের ১ জুন সকালে আসামি আব্দুল ওয়াহেদ, তার বাবা আব্দুল জব্বার মণ্ডল, তার ভাই জাছিজার রহমান মণ্ডল, মোন্তাজ ও রঞ্জু মিয়াসহ হানাদার ও রাজাকারের সমন্বয়ে ২০-২৫ জনের একটি দল গাইবান্ধা সদরে বিষ্ণুপুর গ্রামে সনাতন সম্পদায়ের বাড়িঘরে হামলা চালান। অম্বিকাচরণ সরকার ও আব্দুর রউফের একসঙ্গে লাগোয়া বাড়িতে পূর্বশত্রুতার জের ধরে দুই ছেলে ওয়াহেদ ও জাছিজারসহ রাজাকার বাহিনীর সদস্যদের নিয়ে হামলা ও লুটপাট চালান আব্দুল জব্বার মণ্ডল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top