সকল মেনু

যাত্রীবেশে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ২

হটনিউজ ডেস্ক:

লক্ষ্মীপুরের কমলনগরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনার ২৬ দিন পর দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ছিনতাই করা অটোরিকশাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি ) দুপুরে লক্ষ্মীপুর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

গ্রেফতাররা হলেন, কমলনগরের চরলরেন্স গ্রামের হোসেন আহম্মদের ছেলে রুবেল ও সদরের কালিরচর গ্রামের মৃত তোফায়েল আহম্মদের ছেলে বেলাল হোসেন।
পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, গত ১৮ জানুয়ারি সন্ধ্যা ৭ টার দিকে চরলরেন্স থেকে চৌধুরী বাজার যাওয়ার উদ্দেশ্য ইস্রাফিলের অটোরিকশাটি ভাড়া করেন ইউসুফ। পথিমধ্যে ইউসুফ প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে অটোরিকশাটি থামায়। এসময় অটোরিকশা চালক ইস্রাফিলের ঘাড় মটকে রাস্তার পাশে ফেলে গলা চেপে মৃত্যু নিশ্চিত করেন। পরে অটোরিকশা ও চালকের কাছে থাকা নগদ ৬০০ টাকা লুট করে পালিয়ে যান। পরে অটোরিকশাটি ভবানীগঞ্জ এলাকায় আসামি ইউসুফ তার সৎভাই বেলাল হোসেনের কাছে ৪০ হাজার টাকায় বিক্রি করেন।

পুলিশ সুপার বলেন, তথ্য প্রযুক্তির সহায়তা সোমবার (১৩ ফেব্রুয়ারি) আসামি রুবেলকে কমলনগরের চরলরেন্স ও বেলালকে সদরের টুমচর ইউনিয়নের কালিরচর এলাকা থেকে গ্রেফতার করা হয়। অন্য আসামি ইউসুফকে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এর আগে এ ঘটনায় ১৮ জানুয়ারি ভিক্টিমের পিতা আবুল বাশার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে কমলনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, সোহেল রানা, ডিআইও-১ আজিজুর রহমান মিয়া, ওসি মোসলেহ উদ্দিন, মো. সোলাইমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top