সকল মেনু

ফ‌রিদপু‌রে‌ স্ত্রী হত্যার দা‌য়ে স্বামীর মৃত্যুদণ্ড

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরে স্ত্রী হত্যায় সুমন শেখ (৩৮) নামের এক ব‌্যক্তির মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় দেন।

সুমন শেখ রাজবাড়ীর বিনোদপুর নিউ কলোনির বাসিন্দা মো. আব্দুল আজিজ শেখের ছেলে। রায় ঘোষণার পর তাকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

মামলা সূত্রে জানা গেছে, সুমন শেখের সঙ্গে রাজবাড়ীর ছোট নূরপুর লোকশেড এলাকার বাসিন্দা মৃত মোমিন শেখের মেয়ে মমতাজ বেগমের বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে। ওই দম্প‌তি ফ‌রিদপুর শহরের চরকমলাপুরে একটি বাড়িতে ভাড়া থাকতেন। ২০১৮ সালের ১৬ আগস্ট ওই বাসা থেকে মমতাজের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বড় বোন আকলিমা বেগম বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন।

জানা গেছে, সুমন শেখ মাদকাসক্ত এবং তার নামে একাধিক মামলা রয়েছে। একটি মামলায় তার দেড় বছর সাজাও হয়। এ ঘটনায় মমতাজ বেগম তাকে তালাক দেন। পরে সুমন জেল থেকে বের হয়ে আবার মমতাজকে বিয়ে করেন। এরপর মমতাজকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রাখে সুমন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি অ্যাড. নবাবউদ্দিন মৃধা বলেন, আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে৷ রায়ে আমরা সন্তুষ্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top