সকল মেনু

বিএনপি গ্রামগঞ্জে পদযাত্রা করে সন্ত্রাস ছড়িয়ে দিতে চায় : তথ্যমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

বিএনপি বিভিন্ন গ্রামগঞ্জে পদযাত্রা করে নৈরাজ্য-সন্ত্রাস ছড়িয়ে দিতে চায় বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি আগে বিভিন্ন শহরে পদযাত্রা করেছে। এখন তারা ইউনিয়নে পদযাত্রা করবে বলেছে। বিএনপি যখন শহরে পদযাত্রা করেছে, তখন বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা তৈরি করেছে। তাদের উদ্দেশ্য শুভ নয়।

তিনি বলেন, বিএনপি বিভিন্ন ইউনিয়নে অর্থাৎ গ্রামগঞ্জে পদযাত্রা করে তাদের নৈরাজ্য-সন্ত্রাস গ্রামপর্যায়ে ছড়িয়ে দিতে চায়। বাংলাদেশের মানুষ এটা হতে দেবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ সবসময় সতর্ক পাহারায় থাকবে। তারা গ্রামগঞ্জে বিশৃঙ্খলা করতে চাইলে জনগণ তাদেরকে প্রতিহত করবে।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত আসামি। তিনি এখন জেলেই থাকার কথা ছিল। কিন্তু শেখ হাসিনা সদয় হয়ে তার প্রশাসনিক ক্ষমতাবলে আসামির বয়স ও নানান সমস্যা বিবেচনায় নিয়ে তাকে ঘরে থাকার অনুমতি দিয়েছেন। এ জন্য বিএনপি মহাসচিবের উচিত ছিল প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেওয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top