সকল মেনু

চুরির অপবাদে নির্যাতন করে দুই শ্রমিককে হত্যা

হটনিউজ ডেস্ক:

রাজশাহীর বিসিক শিল্পনগরীতে দুই নির্মাণ শ্রমিককে চুরির সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- মান্দার সগুনিয়া গ্রামের সামাদের ছেলে রেজাউল করিম (৪৫) ও চাঁপাইনবাবগঞ্জের রাকিব (৩৫)। তারা রাজশাহীর বসুয়া কদম তলা এলাকায় ভাড়া থাকতেন। পুলিশ এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মাডার্ন ফুড কোম্পানির মালিক আব্দুল মালিকের ছেলের আব্দুল্লাহ (৩৮), তার শ্বশুর মাসুম রেজা (৫০), কর্মচারী ইমরান (২১) ও মইনুদ্দীন রিয়াল (১৯)।

পুলিশের বোয়ালিয়া জোনের ডেপুটি কমিশনার আরেফিন জুয়েল জানান, আব্দুল্লার কারখানা সংলগ্ন বাড়িতে তারা নির্মাণ কাজ করছিল। বাড়ি থেকে তাদের কিছু টাকা চুরির অপবাদ এনে দুপুরে রেজাউল ও রাকিবকে আটক করে নির্যাতন করছিল। এ সময় তাদের হাত পায়ের নখ তুলে নেয়াসহ নির্মমভাবে নির্যাতন করে। পুলিশ এ খবর গোপনে পেয়ে রাত সোয়া ৯টায় বোয়ালিয়া থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে গুরুতর আহত দুজনকে রামেক হাসপাতালে পাঠায় এবং জড়িত চারজনকে ঘটনাস্থল থেকে আটক করে।

রেজাউল ও রাকিবকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণার পর কিছুক্ষণ পর আরেকজনকে মৃত ঘোষণা করে। লাশ মর্গে রয়েছে। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top