সকল মেনু

কৃষককে গলা কেটে হত্যা

হটনিউজ ডেস্ক:

গাইবান্ধার সাদুল্লাপুর সরকারি ডিগ্রি কলেজ সংলগ্ন ঘাঘট নদীর বাঁধের পাশে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে সাদুল্লাপুর থানার ওসি (তদন্ত) মো. এনায়েত কবির এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ১০টার দিকে ওই বাঁধের পাশের জমি থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত সুরত আলী প্রামাণিক (৬০) সাদুল্লাপুর উপজেলার কামারপড়া ইউনিয়নের পুরান লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা। তিনি কৃষক ছিলেন।

স্বজনরা জানান, শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে বাড়ি থেকে বাজার করতে সাদুল্লাপুর বন্দরে গিয়ে আর বাড়ি ফেরেনি সুরত। এরপর একই দিন রাতে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে রক্তাক্ত মরদেহ পড়ে থাকার সংবাদ পেয়ে তাকে শনাক্ত করে পরিবারের সদস্যরা। পরে ঘটনাস্থল থেকে মরদেহ ও একটি ধারালো ছুরি উদ্ধার করে পুলিশ।

ওসি (তদন্ত) মো. এনায়েত কবির জানান, নিহতের গলা ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শুক্রবার রাতের আঁধারে দুর্বৃত্তরা তাকে হত্যা করে। পরে মরদেহ ফেলে রেখে পালিয়ে যায়। ইতোমধ্যে মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top