অপরাধ হটনিউজ স্পেশাল

প্রেম মেনে না নেওয়ায় প্রেমিকার বাবাকে পিটিয়ে হত্যা

হটনিউজ ডেস্ক:

রংপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় নওশাদ আলী (৫৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে এক যুবক। অভিযুক্তের নাম আবদুল করিম। তাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে শহরের জুম্মাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আবদুল করিম গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নওশাদ আলীর কিশোরী মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আবদুল করিমের। এক পর্যায়ে ওই কিশোরীকে নিয়ে পালিয়ে যায় সে। এ ঘটনায় আবদুল করিমের বিরুদ্ধে মামলা করেন নওশাদ আলী। এই মামলায় ওই কিশোরীকে উদ্ধার করার পাশাপাশি আবদুল করিমকে গ্রেপ্তার করে পুলিশ। তিনমাস কারাগারে থাকার পর সম্প্রতি সে জামিনে বের হয়ে আসে। খবর পেয়ে তার বাড়িতে গিয়ে অবস্থান নেয় ওই কিশোরী। এ অবস্থায় কিশোরীর বাবা তাকে জোর করে সেখান থেকে বাড়িতে নিয়ে আসার পথে পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে তার পথরোধ মারধর করে আবদুল করিম। এ ঘটনায় গুরুতর আহত নওশাদ আলীকে স্থানীয়রা প্রাথমিক চিকিৎসা দেয়, এরপরও তার শারীরিক অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, ঘটনার পর দ্রুত সময়ের মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল করিমকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে নওশাদ আলীকে হত্যার অভিযোগে মামলার করা হচ্ছে। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।