সকল মেনু

সদরপুরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্পসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শণী অনুষ্ঠিত

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের সদরপুরে বিজ্ঞান ও প্রযুক্তি প্রয়োগের সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ দরবার হলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিএসআইআর এর প্রিন্সিপাল সায়েন্টিফিক অফিসার ডঃ সানজিদা মুস্তাফী ও সায়েন্টিফিক অফিসার মেহেদি হাসান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ওমর ফয়সল, মৎস্য কর্মকর্তা এস এম মাহমুদুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহমেদ জামসেদসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও স্কুল কলেজের শিক্ষক ও ছাত্রীরা।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান মাহমুদ রাসেল, বিজ্ঞান ও প্রযুক্তি প্রয়োগ সম্পর্কিত বিষয়ে বিশেষ আলোচনা করেন প্রধান অতিথি ডঃ সানজিদা মুস্তাফী ও সায়েন্টিফিক অফিসার মেহেদি হাসান। মুক্ত আলোচনা করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহমেদ জামসেদ, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top