সকল মেনু

গ্রিল ভেঙে দোকান থেকে নিয়ে গেল ৫০ ভরি স্বর্ণ

হটনিউজ ডেস্ক:

ঢাকার কেরানীগঞ্জে একটি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র দোকানে থাকা প্রায় ৫০ ভরি স্বর্ণ, ৬০ ভরি রুপা ও নগদ ছয় লাখ টাকা চুরি করেছে বলে দাবি দোকান মালিক সুমন সরকারের।

রবিবার দিবাগত রাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা ইউনিয়নের আটিবাজার বিএম প্লাজা মার্কেটের নিচ তলায় ‘তন্ময় জুয়েলার্সে’ এ চুরির ঘটনা ঘটে। চোর দেয়াল ফুটো করে দোকানের ভেতরে প্রবেশের পর জানালার গ্রিল কেটে দোকানে রক্ষিত সিন্দুকের তালা ভেঙে স্বর্ণালঙ্কার চুরি করে।

দোকান মালিকের ভাই স্বপন সরকার জানান, রবিবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে তার ভাই বাসায় ফেরে। সোমবার সকালে দোকান খুলে দেখেন, ভেতরের জিনিসপত্র সব এলোমেলো সিন্দুকের তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। পরে মার্কেট কমিটিকে বিষয়টি জানিয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, চোরচক্র পালানোর সময় দোকানের সিসি ক্যামেরা ও ডিভিআর সেট খুলে নিয়ে গেছে। আমরা বিষয়টি গুরুত্ব সঙ্গে তদন্ত করছি। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top