সকল মেনু

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অন্তঃসত্ত্বা কিশোরী

হটনিউজ ডেস্ক:

সাতক্ষীরা তালায় বিয়ের দাবিতে প্রেমিক রাসেল বাদশার (২২) বাড়িতে অনশনে বসেছেন অন্তঃসত্ত্বা এক কিশোরী (১৬)। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার মাগুরডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় রাসেল বাদশার বাড়িতে ভিড় জমায় এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে উপজেলার মাগুরডাঙ্গা গ্রামের ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে রাসেল বাদশার বাড়িতে এক কিশোরী বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এ সময় প্রেমিক রাসেল বাদশা অভিভাবকেরা বিয়ের আশ্বাস দিয়ে ওই কিশোরীকে তার বাড়িতে ফেরত পাঠানো চেষ্টা করে ব্যর্থ হন।

ভুক্তভোগী কিশোরী বলেন, প্রায় এক বছর আগে রাসেল বাদশা সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে আমি অন্তঃসত্ত্বা, আমার গর্ভে দুই মাসের সন্তান রয়েছে। আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়েও বিয়ে করছে না। আমার দাবি, বিয়ের বিষয়টির সুরাহা করতে হবে। তা না করা পর্যন্ত আমি এখান থেকে যাব না।

প্রেমিক রাসেল বাদশার বাবা ও ইউপি সদস্য মইনুল ইসলাম বলেন, আমার ছেলে যদি দোষী হয়, তা হলে তাদের বিয়ে ব্যবস্থা করব।

এদিকে তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম বলেন, বিষয়টি আমার জানা নেই, তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top