সকল মেনু

রাজধানীর আবাসিক হোটেলে যুবকের মরদেহ

হটনিউজ ডেস্ক:

রাজধানীর গাবতলী এলাকার একটি আবাসিক হোটেল থেকে ইব্রাহিম (৩৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে মরদেহ উদ্ধার করা হয়। এরপর মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ইব্রাহিমের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলায় চরক মৌজা গ্রামে। তিনি মৃত হেলাল উদ্দিনের ছেলে। দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) আসরাফুদ্দৌল্লাহ সরদার জানান, শনিবার রাতে গাবতলীতে মোহাম্মদীয়া আবাসিক হোটেলের পঞ্চম তলার ৫২২ নম্বর কক্ষের দরজা ভেঙে বিছানার ওপর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, অবিবাহিত ইব্রাহিমের স্বজনদের সঙ্গেও কোনো যোগাযোগ ছিল না। যাযাবরের মতো তিনি জীবনযাপন করতেন। পেশায়ও তেমন কিছুই করতেন না। গত শুক্রবার (১৩ জানুয়ারি) হোটেলের ওই কক্ষটি ভাড়া নিয়েছিলেন ইব্রাহিম। শনিবার রাতে হোটেল কর্মচারীরা ভাড়ার জন্য তাকে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেলে থানায় খবর দেন। অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top