সকল মেনু

বিএনপির গণঅবস্থান কর্মসূচি নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

গণঅবস্থান কর্মসূচির নামে বিএনপি জনদুর্ভোগ সৃষ্টি এবং ধংসাত্মক কাজ করলে তা আইনশৃঙ্খলা বাহিনী প্রতিহত করবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) সদর দপ্তরে মুজিব কর্নারের উদ্বোধন শেষে সাংবাদিকের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপির কর্মসূচিতে সরকার কখনো বাধা দেয়নি। কিন্তু তাদের বিগত সব কর্মসূচিতে সহিংসতা হয়েছে। এবার গণঅবস্থানের নামে রাস্তা অবরোধ, ভাঙচুর কিংবা ধংসাত্মক কোনো কাজ করলে নিরাপত্তা বাহিনী তা প্রতিহত করবে।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, ডিএমপি কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকতারা।

এদিকে, মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীতে গণঅবস্থান কর্মসূচি পালনের অনুমতি পেতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের কার্যালয়ে যাচ্ছে বিএনপির দুই সদস্যের প্রতিনিধি দল।

গত ৩০ ডিসেম্বর সরকার পতন, সংসদ ভেঙে দেওয়াসহ ১০ দফা দাবিতে আগামী ১১ জানুয়ারি রাজধানীসহ দেশের বিভাগীয় শহরগুলোতে গণঅবস্থান কর্মসূচি ঘোষণা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বিএনপির ঘোষণা অনুযায়ী, ১১ জানুয়ারি বেলা ১১টায় ঢাকায় নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে গণঅবস্থান কর্মসূচি শুরু হবে এবং শেষ হবে বিকেল ৩টায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top