সকল মেনু

মাগুরায় চালককে হত্যা করে ট্রাক ছিনতাই

02

 জেলা প্রতিবেদক, মাগুরা, ৮ অক্টোবর:  মাগুরা সদর উপজেলা ইছাখাদা এলাকায় সিরাজুল ইসলাম (৬০) নামে এক ট্রাক চালককে হত্যা করে সয়াবিন তেলবোঝাই একটি ট্রাক ছিনতাই করেছে ডাকাত দল।

আজ মঙ্গলবার ভোরে ইছাখাদা নতুন বাজার এলাকা থেকে সিরাজুলের লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় গুরুতর অবস্থায় উদ্ধার করা হয় ট্রাকের হেলপার জাকির হোসেনকে। তাদের উভয়ের বাড়ি কুষ্টিয়ার কাতলিয়া গ্রামে।

জাকির হোসেন রাইজিংবিডিকে জানান, মঙ্গলবার গভীর রাতে তারা ৬০ ব্যারেল সয়াবিন তেলবোঝাই ট্রাকটি নিয়ে ঢাকা থেকে রাজবাড়ী যাচ্ছিল। রাতে ফেরি পার হওয়ার পর গোয়ালন্দ এলাকায় ৮/১০ জনের একটি ডাকাত দল অন্য একটি ট্রাকে করে তাদের ট্রাকটির গতি রোধ করে। এ সময় তারা ড্রাইভার সিরাজ ও হেলপার জাকিরকে বেঁধে বেদম মারপিট করে।

ডাকাতরা তাদের অস্ত্রের মুখে জোরপূর্বক চেতনা নাশক খাওয়ায়। পরে গাড়িটি মাগুরায় নিয়ে এসে গভীর রাতে হাত, পা, চোখ ও মুখ বাধা অচেতন অবস্থায় তাদেরকে ঘটনাস্থলে ফেলে রেখে ট্রাক নিয়ে পালিয়ে যায়। এ সময় সিরাজুল মারা যান। পরে সকালে হাত পা ও মুখ বাধা অবস্থায় রাস্তার পাশে একটি নার্সারির ভেতর থেকে এলাকাবাসী হেলপার জাকিরকে উদ্ধার করে সিরাজুলের লাশ দেখে পুলিশে খবর দেয়। নিহত ড্রাইভার সিরাজুল হেলপার জাকিরের আপন মামা বলে তিনি জানান।

মাগুরা সদর থানার এসআই নিমাই চন্দ্র জানান, সকালে আহত জাকিরের গোঙ্গানীতে এলাকাবাসী তাকে উদ্ধার করে। নিহত ট্রাক ড্রাইভার সিরাজুলের লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top