সকল মেনু

১২ ঘণ্টা পর ২ নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক

হটনিউজ ডেস্ক:

ঘন কুয়াশার কারণে ১২ ঘণ্টা বন্ধ থাকার পর মানিকগঞ্জের আরিচা-কাজিরহাট ও ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

রবিবার (০৮ জানুয়ারি) সকাল ১০টার দিকে ওই দুই রুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়। এর আগে, শনিবার (৭ জানুয়ারি) রাত ১০টার দিকে আরিচা-কাজিরহাট ও ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ নৌরুটে ফেরি চলাচল বন্ধ করেন কর্তৃপক্ষ।

ঘাট কর্তৃপক্ষ জানান, শনিবার সন্ধ্যা থেকে আরিচা-কাজিরহাট ও ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ নৌরুটে কুয়াশা পড়তে শুরু করে। রাত ১০টার দিকে কুয়াশা তীব্র আকার ধারণ করে। এ সময় ফেরি চলাচলের জন্য বিকনবাতি ও মার্কিং পয়েন্ট কিছুই দেখা যাচ্ছিল না। এ কারণে ওই দুই নৌরুটে ফেরি চলাচল বন্ধ ঘোষণা করেন বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।
পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটের উপমহাব্যবস্থাপক শাহ মো. খালেদ নেওয়াজ জানান, ঘন কুয়াশার কারণে শনিবার (৭ জানুয়ারি) রাত ১০টার দিকে দুর্ঘটনা এড়াতে আরিচা-কাজিরহাট ও ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। পরে রবিবার সকাল ১০টার দিকে কুয়াশার মাত্রা কমে গেলে ওই রুটে ফের ফেরি চলাচল শুরু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top