সকল মেনু

মঞ্চ ভেঙে পড়ায় দুঃখ প্রকাশ করল ছাত্রলীগ

হটনিউজ ডেস্ক:

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ার ঘটনায় দুঃখ প্রকাশ করেছে সংগঠনটি। আজ শনিবার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মঞ্চ ভেঙে পড়ার ঘটনাকে ‘অনাকাঙ্ক্ষিত’ উল্লেখ করে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়। এসময় আহতদের প্রতি সমবেদনাও জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানের সমাপনী মূহুর্তে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ঘটনায় বাংলাদেশ ছাত্রলীগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে। উক্ত ঘটনায় আহত জাতীয় নেতৃবৃন্দ, সাবেক নেতৃবৃন্দ, বর্তমান নেতা-কর্মী, সংবাদ মাধ্যমের বন্ধু ও স্বেচ্ছাসেবীদের জন্য বাংলাদেশ ছাত্রলীগ গভীরভাবে ব্যথিত।

আরো বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা যে শক্তিশালী, অদম্য ও আদর্শিক মনোবল নিয়ে সম্পূর্ণ সুষ্ঠু, সুশৃঙ্খল ও নান্দনিকভাবে শোভাযাত্রাটি শেষ করেছে, সেই শক্তিই বাংলাদেশ ছাত্রলীগের আগামী দিনে পথচলার প্রেরণা, বিজয় কেতনের পূর্বাভাস। সার্বিক পরিস্থিতি পর্যালোচনাকল্পে বাংলাদেশ ছাত্রলীগ ভবিষ্যতে আরো যত্নশীল ও সতর্ক থাকার শপথ গ্রহণ করছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পিত স্মার্ট বাংলাদেশ গড়তে ছাত্র ও তরুণ সমাজকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ও যুগোপযোগী পথচলাই সংগঠনটির আগামী দিনের ব্রত বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top