সকল মেনু

সংসার করতে নববধূর অস্বীকৃতি, বেকার স্বামীর বিষপান

হটনিউজ ডেস্ক:

বগুড়ার ধুনটে বেকার স্বামীর সঙ্গে সংসার করতে অস্বীকৃতি জানিয়ে বাবার বাড়ি চলে গেছে এক নববধূ। এ ঘটনায় বিষপানে আত্মহত্যা করেছে তার স্বামী রাব্বি মিয়া (১৬)।

রাব্বি উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের মৃত জহুরুল ইসলাম বাচ্চুর ছেলে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে নিজের বাড়িতে বিষপানের প্রায় এক ঘণ্টা পর ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থার রাব্বির মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাব্বি মিয়া প্রায় ছয় মাস আগে প্রতিবেশী এক কিশোরীকে বিয়ে করে। রাব্বি বেকার ছিল। সে চাহিদামতো স্ত্রীর ভরণপোষণ দিতে পারছিল না। এ নিয়ে তাদের দাম্পত্য জীবনে কলহ লেগেই থাকতো।

এ অবস্থায় বুধবার (৪ জানুয়ারি) দুপুরের দিকে নববধূ সংসার করবে না বলে বাবার বাড়িতে চলে যায়। রাব্বি বৃহস্পতিবার সকালে শ্বশুরবাড়িতে গিয়ে নববধূর অভিমান ভাঙিয়ে নিজের বাড়িতে ফেরানোর চেষ্টা করে। কিন্ত স্ত্রীকে রাজি করাতে ব্যর্থ হয় রাব্বি। এতে ক্ষুব্ধ হয়ে বাড়িতে ফিরে এসে সে বিষপান করে অসুস্থ হয়ে পড়ে। স্বজনরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আকিব জাবেদ বলেন, রাব্বিকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল। সেখানে নেওয়ার প্রস্তুতিকালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top