সকল মেনু

মেসিকে পিএসজিতে বরণ অনুষ্ঠানে নেই এমবাপ্পে

হটনিউজ ডেস্ক:

বিশ্বকাপ জয়ের পরের সময়টা উৎসব আর উদযাপনের মধ্যে দিয়েই গেছে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসির। ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জনটা একটু সময় নিয়েই উপভোগ করেছেন মেসি। এবার পালা ক্লাব ফুটবলে ফেরার, আবারও পিএসজির হয়ে মাঠ মাতাতে প্যারিসে ফিরেছেন মেসি। নিজের ক্লাবে ফিরেও পেলেন সংবর্ধনা।

গাড়ি থেকে নেমে সামনে এগিয়ে আসতেই চোখে–মুখে পড়তে দেখা গেল ক্যামেরার ফ্ল্যাশ। স্বাগত জানাতে যারা দাঁড়িয়ে ছিলেন, তাদের সঙ্গে হাসিমুখে হাতও মেলালেন ‘এলএম টেন।’ মেসির আগমন নিয়ে পিএসজির টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা ৬ সেকেন্ডের ভিডিওতেই মূলত দেখা গেল এসব।

এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায়, মেসির মাঠে নামার সময় খেলোয়াড়রা সবাই দুই পাশে দাঁড়িয়ে গিয়ে তাঁকে গার্ড অব অনার দিচ্ছেন। মেসির হাতে তুলে দেওয়া হয় সম্মাননা স্মারকও। মেসির আগমন উপলক্ষে এই দুটি ভিডিও ছাড়াও একাধিক ছবি পোস্ট করেছে তার ক্লাব পিএসজি।
পিএসজিতে মেসিকে স্বাগত জানিয়েছেন তার দীর্ঘদিনের বন্ধু ও বর্তমান সতীর্থ নেইমার। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালেই নিজের দল ব্রাজিল বিদায় নিলেও মেসিকে বরণের সময় হাস্যোজ্জল ছিলেন নেইমার। এসময় উপস্থিত ছিলেন দলের বাকি প্রায় সব তারকাও। তবে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে। কারণ মেসি ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার আগেই ছুটিতে গেছেন ফরাসি এ তারকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top