অপরাধ হটনিউজ স্পেশাল

গাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

হটনিউজ ডেস্ক:

মাদারীপুরে ইজিবাইক গতিরোধ করে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন, প্রধান অভিযুক্ত শামীম ফকির (২৪) ও তার সহযোগী ইয়াছিন বেপারী (১৯)।

সোমবার (২ জানুয়ারি) সকালে তাদের দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে রোববার রাতে অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম রাজৈর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার শামীম ফকির (২৪) ওই এলাকার মৃত এসকেন ফকিরের ছেলে ও ইয়াছিন বেপারী (১৯) একই এলাকার পাট্রু বেপারীর ছেলে।

পুলিশ জানায়, মাদারীপুর সদর উপজেলার একটি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৮ম শ্রেণির বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ হলে গত শনিবার বিকেলে মিষ্টি নিয়ে ইজিবাইকে নিজ বাড়ি থেকে নানাবাড়িতে যাচ্ছিল ভুক্তভোগী। মাঝপথে কয়েকজন বখাটে ইজিবাইকের গতিরোধ করে। পরে জোরপূর্বক তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণের পর পালিয়ে যায়।

পরে অনেক খোঁজাখুঁজির পর স্বজনরা একজন ভ্যানচালকের সহযোগিতায় শনিবার রাত সাড়ে ১১টার দিকে মেয়েটিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়েছেন করেছেন স্বজন ও এলাকাবাসী।

ভুক্তভোগীর মা বলেন, আমার স্বামী ঘটনা শোনার পর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। একসঙ্গে দুটি ঘটনা মেনে নিতে পারছি না। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শাওলীন আফরোজা জানান, প্রচুর রক্তপাত হওয়ায় মেয়েটির অবস্থা গুরুতর। এখনো চিকিৎসা চলছে।