সকল মেনু

পান্তের পরিবর্তে কে হবেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক?

হটনিউজ ডেস্ক:

গত শুক্রবার মারাত্মক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার ঋষভ পান্ত। এই দুর্ঘটনায় তাঁর মাথা, হাঁটু এবং লিগামেন্ট পেশিতে মারাত্মক চোট লেগেছে। চিকিৎসক জানিয়েছেন, সুস্থ হতে ৩ থেকে ৬ মাস সময় লাগতে পারে পান্তের। এই সময়ে বেশ কয়েকটি সিরিজে মাঠে নামা হবে না ভারতের উইকেটরক্ষকের।

ফলে একটা ব্যাপার ইতিমধ্যেই পরিষ্কার হয়ে গেছে যে ঋষভ চলতি বছর আইপিএল টুর্নামেন্টে হয়তো আর মাঠে নামতে পারছেন না। এখন প্রশ্ন হলো, তিনি যেহেতু এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টে দিল্লি ক্যাপিটালস দলকে নেতৃত্ব দিচ্ছিলেন, এই চোটের পর তিনি আর অধিনায়কত্ব করতে পারবেন না। শোনা যাচ্ছে, ফ্র্যাঞ্চাইজিটি ইতিমধ্যেই নাকি দলের নতুন অধিনায়ক খোঁজার প্রক্রিয়া শুরু করে দিয়েছে।

তবে এই দলে কয়েকজন এমন ক্রিকেটার রয়েছেন, যারা অনায়াসেই নেতৃত্ব দিতে পারেন। সেই তালিকায় সবার উপরে নাম রয়েছে অস্ট্রেলিয়ার ব্যাটার ডেভিড ওয়ার্নার। ইতিপূর্বে তিনি ২০২৩ আইপিএল টুর্নামেন্টে সানরাইজার্স হায়দরাবাদকে নেতৃত্ব দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top