সকল মেনু

ফরিদপুরে পৃথক ইজিবাইক চুরির ঘটনায় গ্রেপ্তার ৫

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের নগরকান্দায় পৃথক ইজিবাইক চুরির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে জেলা পুলিশ সুপার মো. শাহজাহান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেপ্তার আসামিরা হলেন—গোপালগঞ্জের মিন্টু ওরফে মিঠু শেখ, কুষ্টিয়ার নূর হোসেন, ভাঙ্গার রাজু শরীফ, জয়নাল আবেদীন শশী ও সুমন শেখ। গত মঙ্গলবার ও গতকাল শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, ‘গত ২৮ ডিসেম্বর ভোরে চোর চক্রের চারযাত্রী নগরকান্দার গজারিয়া এলাকা থেকে ইজিবাইকচালককে কুপিয়ে আহত করে। পরে ইজিবাইক ও চালকের মোবাইলটি ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা ইজিবাইকচালককে উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় তাকে।’

পুলিশ সুপার বলেন, ‘ইজিবাইকচালকের করা মামলায় শুক্রবার দিবাগত মধ্যরাতে ভাঙ্গার হামিরদী এলাকা থেকে ঘটনার সঙ্গে জড়িত রাজু শরীফকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে জয়নাল আবেদীন শশী ও সুমন শেখকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা ইজিবাইকটি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, ‘গত ২৬ ডিসেম্বর নগরকান্দার জয়বাংলা মোড় থেকে ছিনতাই করা ইজিবাইকটি গজারিয়া বাস স্ট্যান্ডে চেক করাকালীন অবস্থায় দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।’

পুলিশ সুপার আরও বলেন, এ ঘটনায় দুটি মামলা হয়েছে। এছাড়াও জড়িত আরও কয়েকজনকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমদাদ হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহ, টিআই তুহিন লস্করসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top