সকল মেনু

ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেল থেকে ছিটকে নিহত ২

হটনিউজ ডেস্ক:

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে মো. অনিক (১৭) ও শাওন মিয়া (১৭) নামে দুই বন্ধু নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন অনিক ও শাওন। মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহত অনিকের ভাই ইয়াসিন মিয়া গণমাধ্যমকে বলেন, রাতে অনিক বলল ভাইয়া দাওয়াত আছে ঘুরে আসি। আমি মনে করেছিলাম কোথাও কোনো গায়ে হলুদ আছে কি না বাসা থেকে ক্যামেরা নিয়ে বের হয়েছিল। কিন্তু আমরা এটা চিন্তা করিনি যে মোটরসাইকেল নিয়ে তারা মাওয়া ঘুরতে গিয়েছিল।

তিনি আরও বলেন, যাওয়ার পথে তারা ভালোই গিয়েছিল কিন্তু আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় অনিক ও তার বন্ধু শাওন গুরুতর আহত হয়। পরে রাতে খবর পেয়ে আমরা ঢাকা মেডিকেলে এসে দেখি আমার ভাই মারা গেছে। তারা দুজনেই সাইনবোর্ডের কাজ করতো। আমাদের বাসা মুগদা থানার মানিকনগর এলাকায়। আমার বাবার নাম ইদ্রিস আলী এবং শাওনের বাবার নাম চান্দু মিয়া।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গভীর রাতের ঢাকা মহাসড়কের সড়ক দুর্ঘটনায় দুই কিশোর গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। মরদেহ দুটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top