সকল মেনু

মন্ট্রিয়লে চিত্রশিল্পী ফাহমিদার একক চিত্র প্রদশর্নী

Fahmida-Hossain0120131002212542 নিউজ ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:  সম্প্রতি মন্ট্রিয়লে চিত্রশিল্পী ফাহমিদা হোসেন উর্মীর চতুর্থ ‍একক চিত্র প্রদশর্নী অনুষ্ঠিত হয়েছে। শিল্পীর সাম্প্রতিক সিরিজ থেকে অ্যাক্রেলিক ও তেল রঙে আকাঁ ২১টি পেন্টিং নিয়ে দু’সপ্তাহব্যাপী এই প্রদশর্নী অনুষ্ঠিত হয়। Fahmida-Hossain

১২ সেপ্টেম্বর সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিসহ পরিবার ও তার বন্ধুরা উপস্থিত ছিলেন। মন্ট্রিয়লে বসবাসরত চিত্রশিল্পী ফাহমিদা এক দশকেরও বেশি সময় ধরে কাজ করছেন। তিনি ঢাকার চারুকলা ইনস্টিটিউট থেকে মাস্টার্স অব ফাইন আর্টস সম্পন্ন করেছেন। Fahmida-Hossain ঢাকা, টরেন্টো, মন্ট্রিয়ল, নেদারল্যান্ডস, নেপাল, জাপান, ইরান, ইংল্যান্ডসহ বিভিন্ন দেশে এখন পর্যন্ত তিনি চারটি একক ও ৫০টি গ্রুপ এক্সিবেশনে অংশ নিয়েছেন।

Fahmida-Hossain বর্তমানে শিশুদের চিত্রাঙ্কন শিক্ষিকা হিসেবে কাজ করছেন ‘সেন্টার অব রিক্রিয়েশন’ সেন্টারে। এছাড়া বিভিন্ন পাবলিক স্কুল ও প্রতিষ্ঠানে শিশু ও বড়দের চিত্র শিল্পের প্রশিক্ষণ দিচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top