সকল মেনু

প্রধানমন্ত্রীর সফর ঘিরে উজ্জীবিত কুষ্টিয়া আ’লীগ

 Hassina-018920131003031649 কাঞ্চন কুমার, কুষ্টিয়া, ৩ অক্টোবর:  প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সফরকে ঘিরে কোন্দল ও বিভক্তি ভুলে উজ্জীবিত হয়ে উঠেছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগসহ সকল ইউনিটের নেতাকর্মীরা। ভেদাভেদ ভুলে আগামী ৫ অক্টোবর কুষ্টিয়া সরকারি কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভা সফল ও সার্থক করতে দলের তৃণমূল থেকে শুরু করে শীর্ষ নেতারা একযোগে কাজ করছেন। প্রস্তুতি চলছে জোরেসোরে। প্রতিদিন সভা সমাবেশ করছেন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এমপিরা দলীয় কর্মকান্ডে এতদিন খুব একটা সক্রিয় না থাকলেও প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে তারা চরমব্যস্ত। দীর্ঘ একযুগ পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুষ্টিয়া সফরে আসছেন। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিজ বলেন, প্রধানমন্ত্রীর কুষ্টিয়া সফরকে ঘিরে তিন ভাগে বিভক্ত জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এখন ঐক্যবদ্ধ। দলের মধ্যে কোন কোন্দল নেই। সবাই জনসভা সফল করতে কাজ করছে। জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে প্রচারণা চালানো হচ্ছে। জেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা ছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফের সঙ্গে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদের মধ্যে গত কয়েক বছর ধরে মনমালিন্য চললেও বর্ধিত সভায় একসঙ্গে দেখা গেছে দুইজনকে। জেলা আওয়ামী লীগের যেসব নেতাদের মধ্যে দূরত্ব ছিল তারাও এখন একসঙ্গে মিছিল মিটিং করছেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী ও সাংগঠনিক সম্পাদক স্বাচিপ নেতা ডা. আমিনুল হক রতন কিছুদিন আগেও আলাদা আলাদা কর্মসূচি পালন করতেন। এখন এক কাতারে দেখা যাচ্ছে তাদের।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জুলফিকার আলী আরজু বলেন, সরকার ক্ষমতায় আসার পর আধিপত্য বিস্তারসহ নানা কারণে জেলা আওয়ামী লীগ নেতাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়।
তবে কিছু দিন ধরে নেতাদের মধ্যে আগের চেয়ে দূরত্ব কমেছে। কিছুটা দূরত্ব থাকলেও দলীয় সভানেত্রী শেখ হাসিনার কুষ্টিয়া সফরকে ঘিরে সবাই অতীত ভুলে এক হয়ে কাজ করছে।
প্রধানমন্ত্রীর সফরের মধ্য দিয়ে কুষ্টিয়া আওয়ামী লীগের নেতাকর্মীরা নতুন করে উজ্জীবিত হয়ে উঠছে। নির্বাচনেও এর প্রভাব পড়বে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top