সকল মেনু

বিয়ের আগে লিভ টুগেদার করার পরামর্শ কারিনার

1380537966. হটনিউজ বিনোদন ডেস্ক :  ভালবাসার চেয়ে একটা সম্পর্ক বজায় রাখা কঠিন। আর একটা সংসার রক্ষার জন্য প্রয়োজন ত্যাগ। নয় মাসের বিবাহিত জীবনে অনেকটা অভিজ্ঞ গৃহিণীর মত কথা বললেন হিন্দুস্হান টাইমসেরস সাথে। সেই সাথে সাক্ষাৎকারে বিবাহিত নারীদের জন্যে কারিনা পরামর্শ দিয়েছেন। নারীদের জন্যে দেওয়ার কারিনার পরামর্শের চুম্বক অংশগুলো তুলে ধরা হল- ১. বিয়ের আগে প্রেমিকের সাথে লিভ টুগেদার করা উচিত। একে অপরকে জানার জন্যে এর চেয়ে ভাল উপায় আর নেই। ২. সংসার জীবনে প্রবেশ করলেও মেয়েদের উচিত নিজের প্রফেশনকে গুরুত্ব দেওয়া। কারণ জীবনের খারাপ সময়ে এই পরিচয় মেয়েদের টিকিয়ে রাখে। সংসার এবং কাজের মধ্যে ভারসাম্যতা আনতে হবে। ৩. আপনার সঙ্গীকে গভীরভাবে বোঝার চেষ্টা করুন। এ সম্পর্কের একটি মৌলিক বিষয় হলো প্রেমিক বা স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলা। আমার ক্ষেত্রে সাইফ আমার সবচেয়ে ভাল বন্ধু।

৪. বাসায় ফিরে দুজনই যার যার কাজ নিয়ে আলাপ করবেন না।

৫. মেয়েদের জন্যে সবসময় সুন্দর এবং প্রেমিকের কাছে আবেদনময়ী থাকাটা খুবই গুরুত্বপূর্ণ ব্যাপার। এ বিষয়ে আমি সবসময়ই খেয়াল দেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top