সকল মেনু

চট্টগ্রামে ছুরিকাঘাতে স্বেচ্ছাসেবক লীগনেতাকে হত্যা

হটনিউজ ডেস্ক:

দক্ষিণ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রমজান আলী (৩৬) নামের এক স্বেচ্ছাসেবক লীগনেতা নিহত হয়েছেন। উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের বাসুবাড়ির সামনে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রমজান আলী ইছানগর পাথরঘাটার বাদশা ফকির বাড়ির বাদশা ফকিরের ছেলে। তিনি কর্ণফুলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পাঠাগার সম্পাদক ছিলেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, নির্বাচনি সহিংসতায় রমজান আলী নামের এক স্বেচ্ছাসেবক লীগনেতাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, কর্ণফুলী থানাধীন চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে সদস্য পদে জয়ী সাইদুল হকের অনুসারী খোরশেদ ও শাহেদ পরাজিত প্রার্থী ইসহাকের অনুসারী রমজান আলীকে গতকাল বৃহস্পতিবার রাতে মারধর ও ছুরিকাঘাত করেন। পরে রমজান আলীকে রাত পৌনে ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য মরদেহ চমেকের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top