সারাদেশ হটনিউজ স্পেশাল

ফেসবুক লাইভে শ্বশুর-শাশুড়িকে দায়ী করে বিষপান যুবকের, অতঃপর…

হটনিউজ ডেস্ক:

ফেসবুক লাইভে এসে শ্বশুর-শাশুড়িকে দায়ী করে আরফান হাসান সাকিব নামের এক যুবক আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানিয়েছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুরে গতকাল রবিবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামের আরফান হাসান সাকিবের সঙ্গে একই ইউনিয়নের এক তরুণীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। তিন মাস আগে কোর্টের মাধ্যমে তাদের বিয়ে হয়। এ বিয়ে মেনে নেওয়ার কথা বলে ওই তরুণীকে বাড়িতে নিয়ে যান তার মা। পরে তার বাবা এ বিয়ে মেনে নেবেন না বলে জানান। এ নিয়ে দীর্ঘদিন ধরে মানসিক যন্ত্রণায় ভুগছিলেন সাকিব। এর মধ্যে গতকাল রবিবার দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে শ্বশুর, শাশুড়ি ও স্ত্রীর খালাতো বোনকে দায়ী করে বিষপান করেন সাকিব।

বিষপানের বিষয়টি টের পাওয়ার পর ঘরের দরজা ভেঙে সাকিবকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে চিকিৎসক তাঁকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠান। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রশীদ জানান, ছেলে ও মেয়ে দুজনই অপ্রাপ্তবয়স্ক দাবি করে মেয়ের পরিবার তাদের এ সম্পর্ক মেনে নিতে চায়নি। সেজন্য ওই যুবক বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।