সকল মেনু

নিউইয়র্ক ছিনতাইকারীর ধাক্কায় ট্রেনে কাটা পড়ে বাংলাদেশি ছাত্রীর মৃত্যু

হটনিউজ ডেস্ক:

নিউইয়র্কের ব্রুকলিনে হান্টার কলেজের বাংলাদেশি শিক্ষার্থী জিনাত হোসেনকে (২৪) সাবওয়ে ট্রেন লাইনে ধাক্কা মেরে ফেলে দেয় ছিনতাইকারীরা। ট্রেনের চাকায় কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বুধবার (১১ মে) স্থানীয় সময় রাত ৯টায় এ ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্রী নিউইয়র্কে বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডা. এনামুল হকের শালিকার মেয়ে বলে জানা গেছে। জিনাত বাবা-মাসহ নিউইয়র্কের ব্রুকলিনে বসবাস করতেন। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দির জগতপুর গ্রামে। বাবার নাম আমির হোসেন। জিনাতের খালু ডা. এনামুল হক জানান, জিনাত হোসেন ২০১৫ সালে বাবা-মার সঙ্গে নিউইয়র্কে আসে। ম্যানহাটনের হান্টার কলেজের ক্লাস শেষ করে বাসায় ফেরার পথে দুর্ঘটনা ঘটে।

পুলিশ তাদের জানিয়েছে ব্রুকলিনের ইউটিকা স্টেশন থেকে জিনাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো ঘটনার বিস্তারিত কিছুই জানাতে পারেননি তারা। ব্রুকলিনে নিউইয়র্ক পুলিশ বাংলাদেশি কমিউনিটিকে জানিয়েছে, ট্রেন স্টেশনে ছিনতাইকারীরা জিনাতের ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় ছিটকে পড়ে ট্রেন লাইনে কাটা পড়ে তার মৃত্যু হয়। ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top