সকল মেনু

এখন থেকে পুলিশও পাল্টা আক্রমণ করবে-স্বরাষ্ট্রমন্ত্রী

mohiuddin20130919210103 নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম, ২০ সেপ্টেম্বর:  চট্টগ্রামের সাতকানিয়ায় এক পুলিশ কনস্টেবল গুলিবিদ্ধ হওয়ার প্রেক্ষাপটে শিবিরকর্মীদের পাল্টা আক্রমণ করতে বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর। তিনি বলেন, ‘এখন থেকে এ ধরনের কোনো আক্রমণকে নিরাপত্তা বাহিনী বা পুলিশ বাহিনী স্বাভাবিক বলে গ্রহণ করবে না। পুলিশও পাল্টা আক্রমণ করবে।’

বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম নগরীর এনায়েত বাজারের জুবিলী রোডে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন। এর আগে তিনি চট্টগ্রাম কোস্টগার্ডের একটি অনুষ্ঠানে যোগ দেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যারা পুলিশের ওপর আক্রমণ করেছে, তাদের সাবধান করে দিতে চাই, তারা কেউ রেহাই পাবে না। যারা এ ধরনের ধ্বংসাত্মক কাজ করে, তারা সমাজের শত্রু, জনগণের শত্রু। তাদের দমন করার জন্য সরকারের পক্ষ থেকে আইন অনুযায়ী দৃঢ়তম পদক্ষেপ নিতে আমরা বদ্ধপরিকর। যারা এ কাজ করেছে, তাদের ও তাদের উস্কানিদাতাদের এবং যারা অর্থায়ন করছে, তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না।’
হরতালে বুধবার সাতকানিয়ায় শিবিরকর্মীদের গুলিতে আহত হন পুলিশ কনস্টেবল ইকবাল। তার আগের দিন এনায়েত বাজারে পুলিশের একটি গাড়ি ভস্মীভুত হয়। অগ্নিকাণ্ডস্থল পরিদর্শনের সময় স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন মন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top