বিনোদন হটনিউজ স্পেশাল

অসুস্থ বাবা-মাকে দেখার অনুমতি পেলেন না অভিনেতা

হটনিউজ ডেস্ক:

মাদক-কাণ্ড মামলায় প্রায় সাত মাস ধরে জেলবন্দী বলিউড অভিনেতা আরমান কোহলি। অসুস্থ বাবা-মাকে দেখার জন্য আরজি জানিয়েছিলেন তিনি। কিন্তু আদালত তাঁকে অনুমতি দেননি।

মাদক রাখার অপরাধে গত বছর আগস্টে আরমান কোহলিকে গ্রেপ্তার করেছিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। এনসিবি এই বলিউড অভিনেতার জুহুর বাংলোতে তল্লাশি চালিয়ে ১ দশমিক ২ গ্রাম এমডি মাদকদ্রব্য উদ্ধার করেছিল। এনসিবির তদন্ত অনুযায়ী আরমানের বাসা থেকে যে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছিল, তা দক্ষিণ আমেরিকাতে প্রস্তুত করা হয়। এই তদন্তকারী সংস্থা জোর তদন্ত করছে যে সুদূর মার্কিন থেকে এই মাদক কীভাবে মুম্বাইতে এসে পৌঁছেছে। মাদকদ্রব্যের মূল বিক্রেতা অজয় রাজু সিংয়ের কাছ থেকে আরও বেশি মাত্রায় মাদকদ্রব্য উদ্ধার করেছিল এনসিবি। আরমানের বাসা থেকে মাদক উদ্ধারের পর তাঁকে গ্রেপ্তার করেছিল এনসিবি। তারপর থেকে আর্থার রোড জেলে বন্দী তিনি।

আরমান আদালতের কাছে জামিনের আবেদন করে বলছিলেন যে তাঁর বৃদ্ধ বাবা-মা শারীরিকভাবে অসুস্থ। আর তাঁদের দেখাশোনা করার কেউ নেই। তাই তিনি একবার গিয়ে অসুস্থ বাবা-মাকে দেখতে চান। আর তাঁদের চিকিৎসার বন্দোবস্ত করতে চান আরমান। এই বলিউড নায়ক এনডিপিএস আদালতের কাছে ১৪ দিনের অন্তর্বর্তী জামিনের আবেদন করেছিলেন। কিন্তু এনডিপিএস আদালত আরমানের জামিন খারিজ করেছেন।

মাদক-কাণ্ড মামলায় আরমানের সঙ্গে গ্রেপ্তার করা হয়েছিল আরও দুজনকে। এই দুই অভিযুক্ত ব্যক্তিকেও আদালত জামিন দিতে অস্বীকার করেছেন। গত বছর অক্টোবরে আরমান আদালতের কাছে আরও একবার জামিনের আবেদন করেছিলেন। কিন্তু তখনো আদালত তাঁর জামিন খারিজ করে দিয়েছিলেন।

বিতর্ক যেন আরমানের পিছু ছাড়ে না। তার বদমেজাজি স্বভাবের কারণে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস হাউসে এসেছিলেন আরমান। তবে বিগ বস হাউসে এসে দর্শকদের বিনোদন জুগিয়েছেন।