সকল মেনু

মাদ্রাসাছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

পটুয়াখালীর গলাচিপায় দশম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা হলে অভিযুক্ত মো. গোলাম রাব্বি মোল্লাকে (২১) গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের কামার হাওলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তি ওই গ্রামের মো. বশার মোল্লার ছেলে।

এর আগে, বুধবার রাতে উপজেলার পানপট্টি ইউনিয়নে ধর্ষণের ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীর মা বাদী হয়ে গলাচিপা থানায় মামলা দায়ের করেন।
মামলা সূত্রে ও এলাকাবাসী জানায়, উপজেলার কাটাখালী বাজারের ডিশ ব্যবসায়ী মো. গোলাম রাব্বি মোল্লা পাশের পানপট্টি ইউনিয়নের ওই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে বুধবার রাতে ধর্ষণ করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে বৃহস্পতিবার ভুক্তভোগীর মা থানায় মামলা করেন।

মামলার বাদী জানায়, আসামি ডিশ ব্যবসার সুবাদে প্রায়ই তার বাড়িতে আসত। পথে ঘাটে তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিতেন।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানায়, অভিযোগ আমলে নিয়ে আসামিকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top