প্রধান খবর সারাদেশ

জনগণ অলরেডি সিদ্ধান্ত নিয়ে নিয়েছে, আমিই জিতব: আইভী

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোট দিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

ভোট দিয়ে কেন্দ্র থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

এ সময় আইভী বলেন, “জনগণ অলরেডি সিদ্ধান্ত নিয়ে নিয়েছে কাকে ভোট দেবে। ভোট হলেই আমি জিতব। ইনশাআল্লাহ নৌকার জয় হবেই।”
তিনি আরও বলেন, “ভোটের পরিবেশ এখনও ঠিক আছে। নিরপেক্ষ নির্বাচন করা হোক, আমি জিতব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার বিজয়ের জন্য অপেক্ষা করছেন।”

রবিবার সকাল ১০টা ৪৮ মিনিটের দিকে ১৬ নম্বর ওয়ার্ডের শিশুবাগ বিদ্যালয়ে ভোট দেন আইভী।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “সব জায়গায় হাতির এজেন্ট আছে। বরং কয়েকটি কেন্দ্রে আমার এজেন্ট ছিল না। এক নম্বর ওয়ার্ডে গিয়েও আমার এজেন্ট পাইনি। পরে আমি গিয়ে এজেন্ট দিয়ে এসেছি।”

তিনি আরও বলেন, “নৌকার জয় হবেই হবে, আইভীর জয় হবেই হবে। আইন-শৃঙ্খলা বাহিনী অনেক পরিশ্রম করছে। আমি অনুরোধ করবো আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি, তারা যেন সবাইকে সহযোগিতা করেন। আমি আমার কথা বলছি না। আমি সব প্রার্থীর কথা বলছি। নির্বাচনটা যেন নিরপেক্ষ হয়।”
ভোটগ্রহণে ধীরগতি নিয়ে তিনি বলেন, “যেসব কেন্দ্রে ভোটগ্রহণ ধীরগতিতে চলছে সেখানে ভোটগ্রহণ দ্রুত করা হোক। ইভিএম পদ্ধতিতে ভোট হচ্ছে। ভোটাররা এখনও এ পদ্ধতিতে অভ্যস্ত হয়ে ওঠেননি। এজন্য হয়তো সময় লাগছে।”

আইভী আরও বলেন, “জনগণের ভোটে যে সিদ্ধান্ত আসবে আমি সেটাই মেনে নেব। আমি জানি, নারায়ণগঞ্জের মানুষ আমাকে বেছে নিয়েছে। তারা কাকে ভোট দেবে সেই সিদ্ধান্ত তারা নিয়ে ফেলেছে। আমার বিজয় হবেই হবে। একদম নিরপেক্ষভাবে নির্বাচনটা হোক। ইনশাআল্লাহ আমি জিতব।”